সালমান এফ রহমানের আহবানে অনুপ্রানীত হয়ে ডলি গ্রুপের ঈদ উপহার বিতরণ।

ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানে আহবানে অনুপ্রানিত হয়ে ঢাকার দোহারে ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাছির উদ্দীনের নিজস্ব অর্থায়নে কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। শনিবার সকালে উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন ৭৫০ টি পরিবারের মাঝে এবং মাহমুদপুর ইউনিয়নের ১৫০০ টি কর্মহীন, হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এসব দ্রব্য বিতরণ করেন মোহাম্মদ নাসির উদ্দীন।
জানা যায়,করোনা ভাইরাস বিপর্যয়ের ফলে ঢাকা দোহার ও নবাবগঞ্জ উপজেলায় স্থানীয়দের মাঝে সাংসদ সালমান এফ রহমানের ব্যাক্তিগত সহযোগীতায় ফজলুর রহমান ফাউন্ডেশনের নামে ব্যাপক খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম চলছে।এর ধারাবাহিকতায় সাংসদ সালমান এফ রহমান তার নির্বাচনী এলাকায় সাধারন জনসাধারনের কষ্ট লাঘবের উদ্দেশ্য স্থানীয় শিল্পপতিদের প্রতি আহবান জানান কর্মহীন, হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াতে।এর ধারাবাহিকতায় ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাছির উদ্দিন উপজেলার নয়াবাড়ি ও মাহমুদপুর ইউনিয়নের ২২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপহার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি সয়াবিন তেল ও একটি করে সাবান দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, আব্দূল সালাম মৃধা, নবদ্বীপ টিকাদার,মুনির মোল্লা প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন